Unicomworld | BENGALI A TO Z OLD KOLKATA TOLLYWOOD MOVIES AUDIO SONGS DOWNLOAD PLATFORM

A to Z Indian Bengali and Hindi 320Kbps Original RIP Mp3 And LOSSLESS Audio Songs Downloading Platform . It's Always FREE . Only On UNICOMWORLD


ফ্রেন্ডস, তোমাদের কাছে আমার একটা অনুরোধ, এই সাইট থেকে ডাউনলোড করা কোনো গান ভালো লাগলে , দয়া করে NEAREST কোনো MUSIC STORE থেকে ORIGINAL CD OR DVD ক্রয় করুন । PLEASE DON'T FORGET IT.
FRIENDS, IF YOU HAVE SONG DOWNLOAD PROBLEM , THEN CONTACT ME +919635202021 I'LL TRY TO SOLVE YOUR PROBLEM .

" ALL ISSUE WILL BE FIX SOON "


Saturday

BAAZI - The Challenge (2005) 320Kbps Original CD Rip Audio Mp3 Songs HIGH Quality

BAZI - The Challenge (2005) 320Kbps টলিউড মুভি অরিজিনাল  Mp3 গান ডাউনলোড শুধুমাত্র UNICOMWORLD থেকে 

AD

বাজি - The Challenge 2005 CAST (বাংলা: বাজী) (অনুবাদ: বেট) হল 2005 সালের একটি বাংলা অ্যাকশন রোমান্স ড্রামা থ্রিলার ফিল্ম যা শায়মা প্রসাদ মিশ্র পরিচালিত এবং সিনজিনি মুভিজ প্রাইভেট লিমিটেডের ব্যানারে নির্মিত ।  লিমিটেড। চলচ্চিত্রটিতে অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি এবং রচনা ব্যানার্জি প্রধান চরিত্রে অভিনয় করেছেন । ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন অশোক ভদ্র। ছবিটি ছিল তামিল চলচ্চিত্র উন্নাই চরণদাইন্ধেনের রিমেক।

পটভূমি [Plot]:-

কাশীনাথ ও রাজু পলাশপুর গ্রামের বাসিন্দা। তারা খুব ঘনিষ্ঠ বন্ধু। কাশীনাথ ভালো ছাত্র নয়, অন্যদিকে রাজু মেধাবী। স্কুল শিক্ষককে আঘাত করায় কাশীনাথকে তার স্কুল থেকে বের করে দেওয়া হয়। রাজুর বাবা-মা তাকে উচ্চ শিক্ষার জন্য কলকাতায় পাঠানোর সিদ্ধান্ত নেন। রাজু এবং কাশীনাথ একটি স্টুডিওতে যায় নিজেদের ছবি তুলতে। এরপর রাজু কলকাতা চলে যায়। 

15 বছর পর রাজু জীবনে ভালোভাবে সেটেলড। সে ভালো কাজ করছে। কিন্তু কাশীনাথের লেখাপড়া শেষ হয়নি। তারা এখন খুব ভালো বন্ধু। একদিন কাশীনাথ কলকাতায় আসে রাজুর সাথে দেখা করতে। তারা দুজনেই খুব উপভোগ করে। কলকাতার পরিবেশে কাশীনাথ অভ্যস্ত নয়। তিনি সামাজিক শিষ্টাচারের সাথে পরিচিত নন। একদিন কাশীনাথ মনীষার জন্মদিনের পার্টিতে ববির সাথে দেখা করে। মনীষা রাজুস বাড়িওয়ালার একমাত্র মেয়ে। এই পার্টিতে সবাই কাশীনাথকে ঠাট্টা-তামাশা করে। কিন্তু ববি তা সমর্থন করেন না। রাজু কাশীনাথকে এই মেয়েদের থেকে নিরাপদ দূরত্ব রাখতে বলে। কিন্তু ববি একদিন হঠাৎ কাশীনাথকে প্রস্তাব দেয়। কাশীনাথ অস্বস্তি বোধ করে। রাজু রেগে যায়। রাজু কাশীনাথকে বোঝানোর চেষ্টা করে যে ববি তার জন্য উপযুক্ত নয়। কারণ ববি একজন অতি আধুনিক শিক্ষিত মহিলা এবং তিনি খুব ধনী পরিবার থেকে এসেছেন। ববির বড় ভাই ঋষি কাশীনাথ ও ববিকে হুমকি দেয়। ঋষি কাশীনাথকে একটি ভাল পাঠ শেখানোর জন্য কিছু গুন্ডা নিয়োগ করে। কাশীনাথও বুঝতে পারে ববির প্রতি তার ভালোবাসা। রাজু আবার তাদের এই সম্পর্ক চালিয়ে যেতে নিষেধ করে, কারণ এটি কাশীনাথের জন্য ক্ষতিকারক হতে পারে। 

ঋষি কাশীনাথের বিরুদ্ধে পুলিশের কাছে মিথ্যা অভিযোগ দায়ের করেন। পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশ কাশীনাথকে খুব অত্যাচার করে। অন্যদিকে, মনীষা রাজুকে ভালোবাসে, কিন্তু রাজু তার প্রতি কোনো মনোযোগ দেয় না। শেষ পর্যন্ত সবাই তাদের ভুল বুঝতে পারে। ববির সঙ্গে কাশীনাথের বিয়ে হয় এবং রাজুও মনীষাকে বিয়ে করতে রাজি হয়। (Credit Source - Bharatpedia)

AD
01. আজকে সুখের ই - [ Aajke Sukher Ei]
DOWNLOAD 1        DOWNLOAD 2        DOWNLOAD 3 

02.যদি আমি তোমাকে হাট বড়লেই পাই - [ Jodi Ami Tomake Haat Baralei Paai ]
DOWNLOAD 1        DOWNLOAD 2        DOWNLOAD 3

03. কত স্বপ্ন চিলো (দুঃখ) - [ Kato Swapno Chilo (Sad) ]

DOWNLOAD 1        DOWNLOAD 2        DOWNLOAD 3

04. কত স্বপ্ন ছিল এই বুকের মাঝে  - [ Kato Swapno Chilo Ei Buker Majhe ]

DOWNLOAD 1        DOWNLOAD 2        DOWNLOAD 3

05. মেঘের ফাঁকে সূর্যি মামা - [ Megher Phanke Surji Mama ]

DOWNLOAD 1        DOWNLOAD 2        DOWNLOAD 3 

06.ওগো চাঁদ তুমি জেগে থেকেও আমাদের  - [ Ogo Chand Tumi Jege Theko Amader ]
DOWNLOAD 1        DOWNLOAD 2        DOWNLOAD 3


AD

No comments:

Post a Comment

Thanks For Your Comments .

Post Top Ad

Your Ad Spot

Pages

Unicomworld

Best Free Songs Download Site.

Movie Download